কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে পাচারের আগেই সাফারি পার্কের সামনে থেকে ধরা ৩ নারী

মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া:


চকরিয়া উপজেলার ডুলাহাজারায় তিন মাদক পাচারকারী নারীকে আটক করেছে থানা পুলিশ। তাদের কাছ থেকে প্রায় সাড়ে তিন লাখ টাকা মূল্যের ২ হাজার ৪শ ইয়াবা উদ্ধার করেন।

মঙ্গলবার (১৫ জুন) রাত সাড়ে ৭টার দিকে চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের বঙ্গবন্ধু সাফারি পার্কের গেইট এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটক পাচারকারীরা হলেন, বান্দরবানের লামা উপজেলার ৩নং ফাঁসিয়াখালী রাঙ্গাঝিরি এলাকার ইব্রাহিম খলিলের স্ত্রী ছেনোয়ারা বেগম (৩৬), চট্টগ্রামের সাতকানিয়া বিয়ানীবাজার এলাকার আজিজুর রহমানের স্ত্রী নুর ছফা (৩৪) ও একই এলাকার নুর নবীর স্ত্রী নুর কায়েদা (২০)।

স্থানীয় সুত্রে জানা যায়, বঙ্গবন্ধু সাফারি পার্কের অদূরবর্তী এলাকাজুড়ে মাদক কারবারির সংখ্যা দিন-দিন বৃদ্ধি পাচ্ছে। স্থানীয় প্রভাবশালী লোকজনও এ কাজে জড়িত রয়েছে। জেলার সীমান্তবর্তী উপজেলা উখিয়া টেকনাফ থেকে নারী পুরুষের মাধ্যমে বিভিন্ন কলাকৌশলে এসব মাদক আসছে এই এলাকায়।

অভিযানকারী কর্মকর্তা চকরিয়া থানার উপপরিদর্শক (এসআই) মাঈন উদ্দিন তালুকদার বলেন, তিন নারী ইয়াবার চালান নিয়ে কক্সবাজার থেকে চকরিয়ার দিকে আসছে। গোপনে এমন সংবাদের ভিত্তিতে ডুলাহাজারা বঙ্গবন্ধু সাফারি পার্ক এলাকায় যাত্রীবাহী বাস থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১২ প্যাকেট অর্থাৎ ২ হাজার ৪শ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের জানান, ২ হাজার ৪শ ইয়াবাসহ তিন নারীকে আটক করা হয়েছে। আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে প্রেরণ করা হবে।